অচেনা শহর
- মুহাম্মাদ আইনান ইকবাল ৩০-০৪-২০২৪

চেনা শহরটি আজ অচেনা,
চেনা মানুষগুলোও যেন অচেনা।


এ যেন নতুন রাজ্যে এসেছি,
যেন নতুন পৃথিবীর অচেনা কোনো প্রান্তে অজানা মানুষের খপ্পরে পড়েছি।


চিরপরিচিত সেই প্রকৃতিও যেন বিমর্ষ আজ,
নাজানা এক অপূর্ণতা যেন থমকে রেখেছে তার বৈচিত্র্যময় সাজ।


মিনতি করি হে খোদা,
আপনি আমাদের করুন ক্ষমা।
চেনা সেই পৃথিবীকে আরেকবার ফিরিয়ে দিন,
আমাদের আরও একবার সংশোধনের সুযোগ দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।